Friday, April 10, 2015

বিয়ে করলেন জাতীয় দলের স্ট্রাইকার ওয়াহেদ

Wedding-Walima-Ceremony-Md-Wahed-Ahmed-Shehnaaz-SaliquePriya-at-Sunsire-Community-Centre-Pathantula-Sylhet-520150410005653 
 ক্রাইম নিউজ প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় দলের স্ট্রাইকার সিলেটের ছেলে ওয়াহেদ আহমেদ অবশেষে বিয়ে করলেন। দুই পরিবারের সম্মতিতে ওয়াহেদ আহমেদের সঙ্গে লন্ডন প্রবাসী শেহনাজ আহমেদ প্রিয়ার আংটি বদল হয়েছিল মাস ছয়েক আগে। গতকাল (বুধবার) আনুষ্ঠানিকভাবে প্রিয়াকে ঘরে তুলেছেন ওয়াহেদ।
সিলেট শহরের সানরাইজ কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়েছে ওয়াহেদ-প্রিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। ওয়াহেদ-প্রিয়ার চার হাত এক করে দেয়ার নেপথ্যে ছিল ফেসবুক। এক কথায় এ সামাজিক যোগাযোগ মাধ্যমটিই তাদের বিয়ের ‘ঘটক’। ফেসবুকেই তাদের পরিচয়। তারপর ভালোলাগা, ভালোবাসা এবং যার পরিণতি পরস্পরকে জীবনসঙ্গী করে নেয়া।
প্রিয়ার জন্ম ইংল্যান্ডে। তবে তার বাপ-দাদার বাড়ী ওয়াহেদেরই বাড়ীর পাশে-সিলেটের তাজপুরে। গত বছর জুনে প্রিয়া বাংলাদেশে এলে সিলেট শহরের একটি রেস্তোরাঁয় দু’জনের প্রথম সাক্ষাত হয়। আনুষ্ঠানিকতা সারতে গত ২৬ মার্চ বাংলাদেশে এসেছেন লন্ডনের একটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিপ্লোমা করা শেহনাজ আহমেদ প্রিয়া। নতুন জীবন শুরু করে সবার দোয়া চেয়েছেন ওয়াহেদ।

ওয়াহেদের বিয়েতে তার নিকটজন ছাড়াও উপস্থিত ছিলেন ক্রীড়াঙ্গনের অনেকেই। তবে বর্তমানে বি-লীগের খেলা চলার কারনে সতীর্থ অনেকেই যোগ দিতে পারেননি তার বিয়েতে।

0 comments:

Post a Comment

Welcome