Wednesday, February 18, 2015

ঝিনাইগাতীতে প্রথম শ্রেনীর এক ছাত্রীর মৃতদেহ উদ্বার

ঝিনাইগাতীতে প্রথম শ্রেনীর এক ছাত্রীর মৃতদেহ উদ্বার
 ক্রাইম নিউজ : ১৮/০২/১৫ ইং
শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার হাতীবান্দা ইউনিয়নের হাতীবান্দা পশ্চিমপাড়া গ্রামে ১৮ ফেব্রুয়ারী বুধবার দুপুরে আঞ্জুয়ারা ওরফে মঞ্জুরা নামের ৫ বছরের এক শিশুর লাশ ধান ক্ষেতের ড্রেন থেকে উদ্ধার করে থানা পুলিশ। নিহত আঞ্জুয়ারা ওরফে মঞ্জুরা হাতীবান্দা পশ্চিম পাড়া গ্রামের দিনমজুর আনছার আলীর মেয়ে। আঞ্জুয়ারা ওরফে মঞ্জুরা স্থানীয় হাতীবান্দা পশ্চিমপাড়া বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আঞ্জুয়ারা ওরফে মঞ্জুরা ১৭ ফেব্রুয়ারী মঙ্গলবার দিনের বেলায় তাকে কোথাও খোঁজে না পেয়ে সন্ধ্যাল পর নিজ গ্রাম ও আশপাশ এলাকায় মাইকিং করা হয়। বুধবার সকালে স্থানীয় কৃষকরা তাদের বোর ধান ক্ষেতে সেচ দিতে গেলে আঞ্জুয়ারা ওরফে মঞ্জুরা’র লাশ পানি যাওয়া ড্রেনে পড়ে থাকতে দেখে। তাদের ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন এসে থানা পলিশকে খবর দেয়। খবর পেয়ে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম ফছিহুর রহমানের নির্দেশে এসআই ইউনুছ সঙ্গীয় পুলিশ নিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে নিহতের পিতা দিনমজুর আনছার আলীর সাথে কথা হলে তিনি বলেন, “আমি কোন রাজনীতি করিনা, আমি দিন মজুর, কারোর সাথে আমার কোন বিরোধ নেই, কেন আমার মেয়ের এমন দশা হ’ল! এর কোন কারণ আমার জানা নেই” বলে তিনি জানান।

0 comments:

Post a Comment

Welcome