Tuesday, February 24, 2015

মিলন-মীমের প্রথম ইনিংস

মিলন-মীমের প্রথম ইনিংস
পূর্বে আনিসুর রহমান মিলন এবং বিদ্যা সিনহা মীমকে ছোট পর্দায় জুটি বাঁধতে দেখা গেলেও বড় পরিসরে এবারই প্রথমবার দুজন একত্রে জুটি গড়তে যাচ্ছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘সম্পূর্ণ রঙিন’ নামের একটি নতুন ছবির মাধ্যমে রুপালী পর্দায় প্রথমবারের মত একসাথে সাথে দেখা যাবে তাদেরকে।
ছবিটি সম্পর্কে মীম বিডি টুয়েন্টিফোর লাইভকে বলেন, ছবিতে সিনেমা হলের টিকেট চোরাকারবারী চরিত্রে দেখা যাবে মিলনকে। আর তার প্রেমিকা থাকি আমি, যে কিনা নাচ-গান পাগল মেয়ে থাকে এবং যার স্বপ্ন থাকে সেও একদিন রূপালী পর্দার নায়িকা হবে। এ ছবিকে ঘিরে দুইজনের প্রেমীর সংগ্রামের ধূসর বাস্তবতাকে উপজীব্য করেই ‘সম্পুর্ণ রঙিন’ ছবিটির কাহিনী গড়াবে।
মীমের সঙ্গে জুটিবদ্ধ হয়ে এই প্রথম চলচ্চিত্রে অভিনয় করছেন মিলন, এ কথার প্রেক্ষিতে মীম বলেন, মিলন ভাইয়ের সাথে অতীতে নাটকে কাজ করেছি। উনি খুব ভালো একজন মানুষ এবং দক্ষ অভিনেতা, বর্তমানে চলচ্চিত্রেও ভালো কাজ করছেন তিনি। আমার মনে হয় আমাদের জুটি সবাই পছন্দ করবেন।
‘সম্পূর্ণ রঙিন’ ছবিটির চিত্র্যনাট্য লিখেছেন টালিগঞ্জের এন কে সলিল। আগমী দু’এক মাসের মধ্যেই ঢাকা এবং তার পার্শ্ববর্তী শহরে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা যায় ।

0 comments:

Post a Comment

Welcome