Friday, March 13, 2015

চার ঘণ্টার প্রচেষ্টায় ‘আব্বা’ ডাকলেন পরীমনি!

পরীমনি

পরীমনি

নাঈম ইসলাম প্রতিনিধি ক্রাইম নিউজ : চিত্রনায়িকা পরীমনি সিনেমার শুটিং করতে গিয়ে বহুতল ভবন থেকে ঝাপ দিয়েছেন, শীতের রাতে ঘণ্টার পর ঘণ্টা পানিতে ভিজেও শুটিং করেছেন। দৃশ্যকে সঠিকভাবে ফুটিয়ে তুলতে পরীমনির এমন পরিশ্রম নতুন নয়। এই অভিনেত্রীর জীবনের প্রথম শট একবারেই ওকে করেছিলেন বলেও নিশ্চয় তিনি গর্ব করতে পারেন। কিন্তু এবার একটি দৃশ্য ‘পারফেক্ট’ করতে তার সময় লেগেছে টানা চার ঘণ্টা।

সম্প্রতি গাজীপুরে হোতাপাড়ার খতিব খামারবাড়িতে শামীমুল ইসলাম শামীম পরিচালিত আমার প্রেম আমার প্রিয়া সিনেমার একটি দৃশ্য ধারণ করতে গিয়ে এমন ঘটনা ঘটেছে।

এ সিনেমায় মিশা সওদাগরের মেয়ের চরিত্রে অভিনয় করছেন পরী। সঙ্গত কারণেই মিশা সওদাগরকে ‘আব্বা’ বলে ডাকতে হবে তাকে। কিন্তু  যতবারই ‘আব্বা’ বলতে চেয়েছেন ততোবারই পরী হেসে দিয়েছেন। আর তখনই শুটিং ইউনিটের সবাই হাসতে থাকে। এভাবে প্রায় চার ঘণ্টা পরে সাধারণ এ দৃশ্যটি ঠিকঠাকভাবে নেওয়া সম্ভব হয়।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘আমি কোনো দিনও আব্বা ডেকে অভ্যস্থ নই। আমার বাবাকে বাবা বলে ডাকতাম। আর আহ্লাদ করে মাঝে মধ্যে আব্বু বলতাম। কিন্তু এই সিনেমায় মিশা ভাইকে আমার আব্বা ডাকতে হয়। আমি যতবার আব্বা সম্বোধন করে সংলাপ বলতে যাই, ততবার হাসি পায়। আমার হাসি দেখে পুরো ইউনিটও হেসেছে। এ সিকুয়েন্সটি পারফেক্টভাবে ধারণ করতে প্রায় চার ঘণ্টা সময় লেগেছে। তবে খুব মজা করে আমরা কাজ করছি।’

তিনি আরও বলেন, ‘সিনেমাটিতে মিশা ভাই প্রথমবার আমার পিতার ভূমিকায় অভিনয় করছেন। এর আগে কখনও তিনি আমার বাবার চরিত্রে কাজ করেন নি।’

এ সিনেমায় পরীমনির বিপরীতে নায়ক চরিত্রে অভিনয় করছেন আরজু কায়েস। এছাড়া রয়েছেন মিশা সওদাগর, আলীরাজ ও রেবেকা প্রমুখ।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ সিনেমায় গান থাকবে মোট ছয়টি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

গত ১০ মার্চ থেকে গাজীপুরে হোতাপাড়ার খতিব খামারবাড়িতে শুরু হয় আমার প্রেম আমার প্রিয়া চলচ্চিত্রের শুটিং। হোতাপাড়া ছাড়াও এর শুটিং হবে পূবাইলের বিভিন্ন স্থানে টানা ৩০ মার্চ পর্যন্ত শুটিং চলবে।

0 comments:

Post a Comment

Welcome