Sunday, March 15, 2015

রিয়াজ-প্রভার বিয়ে!

রিয়াজ-প্রভার বিয়ে!
নাঈম ইসলাম প্রতিনিধি ক্রাইম নিউজ :
হঠাৎ করে গ্রামে মজনু নামে এক যুবকের আগমন ঘটে। সে মন্ত্রের মাধ্যমে যেকোন রোগ ভালো করার ঘোষণা দেয়। যা নিয়ে গ্রামের মানুষদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। এরই মধ্যে কিছু লোক মজনুকে প্রতারক ভেবে গ্রামের চেয়ারম্যানের কাছে তার বিচার চেয়ে অভিযোগ করে। কিন্তু মজনু তার মন্ত্র বলে চেয়ারম্যানের চুলকানি রোগ ভালো করে দেয়।
এরপর থেকে মজনুর সুনাম চারদিকে ছড়িয়ে পরে। কিছুদিনের মধ্যে গ্রামের সব অসুখ গায়েব হয়ে যায় তার মন্ত্র বলে। অন্যদিকে মজনুর মন্ত্রের কারণে লাটে উঠে গ্রাম্য ডাক্তারদের ব্যবসা। এমন সময় সেই গ্রামেই এক সুন্দরী মেয়েকে বিয়ে করে আনে মজনু। আর সেই সুন্দরী মেয়েটি হচ্ছে প্রভা।
তবে এটি বাস্তবে নয়, নাঈম আহমদের রচনায় ও সকাল আহমেদের পরিচালনায় ‘মন্ত্র মজনু’ শিরোনামে নতুন একটি নাটকে এমনই দৃশ্যে দেখা যাবে বড়পর্দার জনপ্রিয় মুখ রিয়াজ এবং ছোট পর্দার আলোচিত অভিনেত্রী প্রভাকে।
নাটকটি নিয়ে রিয়াজ ক্রাইম নিউজ ২৫ কে বলেন, নাটকে আমি মজনু নামের চরিত্রে অভিনয় করেছি।‘অনেক মজার একটি নাটক।কাজটা উপভোগ করেছি, আশা করি দর্শকদের কাছেও নাকটটি ভালো লাগবে।
সম্প্রতি রাজধানীর অদূরে পূবাইলে ‘মন্ত্র মজনু’ নাটকটির চিত্রধারণে কাজ শুরু হয়েছে। শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

0 comments:

Post a Comment

Welcome