Sunday, March 22, 2015

গাজীপুরে ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যা


গাজীপুরে ধর্ষণের পর স্কুলছাত্রী হত্যা
ক্রাইম নিউজ প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় দুর্বৃত্তরা এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করেছে। এসময় তার ফুপুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। আহত ফুপুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে উপজেলার চাঁদপুর ইউনিয়নের জায়গীর গ্রামে নিজ ঘরে রিনা তার ভাতিজি মাহফুজাকে নিয়ে ঘুমাতে যায়। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরে হানা দিয়ে মাহফুজাকে ধর্ষণ করে। পরে মাহফুজাকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করা হয়। এসময় তার ফুপু রিনাকেও মাথায় কুপিয়ে গুরুতর আহত করা হয়। সকালে এলাকাবাসী ঘটনা দেখে পুলিশে খবর দেয় এবং আহত রিনাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নিহত মাহফুজা চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। সে জায়গীর গ্রামের কবির হোসেনের মেয়ে। রিনার (৩৪) স্বামী সাইদ গাজীপুরের কোনাবাড়ীতে পোশাক কারখানায় কাজ করে। একা নিরাপত্তাহীনতার কারণে রাতে বাড়ীতে ভাতিজি মাহফুজাকে নিয়ে একসাথে থাকতেন তিনি।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আহসান উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে কি কারণে ও কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে এবিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

0 comments:

Post a Comment

Welcome